Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
মহান বিজয় দিবস ২০২২ উদযাপন উপলক্ষ্যে কুড়িগ্রামে পুষ্পস্তবক অর্পণ কর্মসূচি
বিস্তারিত
মহান বিজয় দিবস ২০২২ উদযাপন উপলক্ষ্যে আজ সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসন, কুড়িগ্রামের আয়োজনে কুড়িগ্রামের কলেজ মোড়স্থ 'স্বাধীনতার বিজয়স্তম্ভ', সরকারি কলেজ মাঠে ' মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ' ও শাপলা চত্ত্বরে অবস্থিত 'শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলক' এ পুষ্পস্তবক অর্পণ কর্মসূচি পালিত হয়।
সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসন এবং মুক্তিযোদ্ধা সংসদ, কুড়িগ্রাম জেলা ইউনিট কমান্ড এর পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন মোহাম্মদ সাইদুল আরীফ, জেলা প্রশাসক, কুড়িগ্রাম। এছাড়াও শ্রদ্ধা জানান জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম জেলা পুলিশ বিভাগের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাফর আলী, পৌর মেয়র কাজিউল ইসলাম।
এরপর জনপ্রতিনিধিগণ, বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের প্রতিনিধি, রাজনৈতিক সংগঠন, সাংবাদিকবৃন্দ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ শ্রদ্ধা জানান। শ্রদ্ধা নিবেদন শেষে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে ১ মিনিট নীরব পালন করা হয়। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহত তার পরিবারবর্গ এবং শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত কামনায় এবং দেশ ও জাতির উন্নতি কামনায় দোয়া করা হয়।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
16/12/2022
আর্কাইভ তারিখ
30/03/2023