Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ।
বিস্তারিত
১৭ সেপ্টেম্বর ২০২২ কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বিপুল পরিমান দর্শকের উপস্থিতিতে ফাইনাল ম্যাচে চিলমারী উপজেলাকে ৭-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কুড়িগ্রাম সদর উপজেলা।
সমাপনী দিনের এই আয়োজনে প্রধান অতিথির আসন অলংকৃত করেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সম্মানিত সচিব জনাব মেজবাহ উদ্দিন। জেলা প্রশাসক জনাব মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ জাফর আলী, কুড়িগ্রাম পৌরসভার মেয়র জনাব কাজিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), অতিরিক্ত পুলিশ সুপার, সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক (প্রশাসন), জেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াসহ অন্যান্যরা। ফাইনাল ম্যাচ উপভোগ শেষে বিজয়ীদের মাঝে ট্রফি, ক্রেস্ট এবং প্রাইজমানি বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথিকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করেন ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক জনাব মোহাম্মদ রেজাউল করিম।
জেলা প্রশাসনের প্রত্যক্ষ তত্ত্বাবধানে পরিচালিত এই টুর্নামেন্টকে সাফল্যমন্ডিত করার জন্য টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা জনাব সিরাজুল ইসলাম টুকু, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জনাব আবু মোঃ সাঈদ হাসান লোবান, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব রেজাউল হক দুলাল, জেলার সকল উপজেলা ক্রীড়া সংস্থাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ।
সর্বোপরি, কুড়িগ্রাম জেলার সর্বস্তরের জনসাধারণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও উদ্দীপনা ভবিষ্যতে এরকম আরও টুর্নামেন্ট আয়োজনে জেলা প্রশাসনকে উৎসাহ যোগাবে এবং মাদকমুক্ত কুড়িগ্রাম বিনির্মানে সহায়তা করবে।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
17/09/2022
আর্কাইভ তারিখ
31/12/2022